বৈষ্ণব নগর

বৈষ্ণব নগরে অভিষেকের হুঙ্কার

 

আগামীদিন বিজেপিকে হারানোর লক্ষ্য। আর মালদা দক্ষিণ লোকসভা সাংসদ থেকে বিজেপির হাত শক্ত করেছে। সেই গদ্দারকে উৎখাত করব। অভিযোগ কংগ্রেসের দুই সাংসদকে জিতিয়েছিল বিজেপি। মালদার বৈষ্ণবনগরের আই টি আই কলেজ মাঠ থেকে হুঙ্কার দিলেন অভিষেক বন্দোপাধ্যায়ের।

    এদিনের সভায় বক্তব্য রাখতে গিয়ে অভিষেক বন্দোপাধ্যায় বলেন, আমরা চেয়েছিলাম আসন সমঝোতা করে বিজেপিকে ভারতবর্ষ থেকে উৎখাত করতে। কিন্তু কংগ্রেস বিজেপির কথা বলছে। অনেক চেষ্টা করেছে সিবিআই ইডি কেন্দ্রীয় বাহিনী দিয়ে দমিয়ে চমকিয়ে রাখতে। কিন্তু তা করতে পারেনি
বাংলার কংগ্রেস নেতারা সমঝোতা করেছে বিজেপির সাথে। তৃণমূল কংগ্রেস মাথানত করবে না। ২০১৯ ভোট কাটাকাটি করতে গিয়ে একটি আসনে কংগ্রেস ও একটিতে বিজেপি জিতেছে। ভোট ভাগ করবেন না।

    ২০২১ বিধানসভাতে বিজেপির অশ্বমেধের ঘোড়া আটকে দিয়েছেন। আমাদের ভাঙাতে এসেছিল। কিন্তু কি হল সবাই সুরসুর করে আবার তৃণমূল কংগ্রেসে ঢুকেছে। বিজেপি একটা বিধায়ক ভাঙলে আমরা চারটে ভাঙতে পারি। মালদা জেলায় ১০০ দিনের টাকা তিন লক্ষ তিন হাজার ১৫৭ শ্রমিককে দিয়েছি। প্রায় ৯ লক্ষ মহিলাদের লক্ষ্মীভান্ডার সহ একাধিক প্রকল্পের সুবিধাভোগীদের তথ্য তুলে কেন্দ্রীয় সরকারের রিপোর্টকার্ড প্রকাশ করার দাবী তুললেন। যাদের পায়ের নখ থেকে মাথার চুল দুই নম্বর। চোর মাতাল পাতাখোররা বিজেপি করে। ভদ্রলোকরা বিজেপি করে না। তৃণমূল কংগ্রেস একমাত্র দল যাকে বিজেপি ভয় করে।

    আগামীদিন নতুন সরকার প্রগতিশীল ধর্মনিরপেক্ষ সরকার হবে। বছরে ১০টি করে গ্যাস সিলিন্ডার দিবে তৃণমূল কংগ্রেস। বিজেপি চুপসে গেছে। আগে ৪০০পার বলতো। এখন বলছে ৩০০পার। ১৫ দিন পর বলবে ২০০টিও আসন পাবে না। ক্ষমতায় আসছে না বিজেপি। বিজেপি পরিযায়ী পাখি। নির্বাচন আসলে তিনমাসের জন্যই আসে। তারপর আর দেখা যায় না। বিজেপি টাকা দিলে নিয়ে নিবেন। দরদাম করে নিবেন। পদ্মফুল থেকে টাকা নিয়ে তৃণমূল কংগ্রেসে ভোট দিবেন। আপনার হকের টাকা। ছাড়বেন না। মানুষকে বঞ্চিত রাখা এইটা বিজেপিকে বোঝাবেন। বিজেপিকে উচিত শিক্ষা দিতে হলে তৃণমূল কংগ্রেসে ভোট দিবেন। বিজেপি ভাইরাস হলে তৃণমূল কংগ্রেস ভ্যাকসিন।